গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
জনপ্রশাসন মন্ত্রণালয়
বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড, বিভাগী কার্যালয়, রংপুর ।
(www.bkkb.rangdiv.gov.bd)
নাগরিক সেবাপ্রদান প্রতিশ্রুতি (সিটিজেনস্ চার্টার)
১. ভিশন ও মিশন
১২/০২/২০২৪ ইং তারিখে হালনাগাদ করা হয়েছে।
২. প্রতিশ্রুতি সেবাসমূহ
২.১) নাগরিক সেবা
ক্রঃ নং |
সেবার নাম |
সেবা প্রদান পদ্ধতি |
প্রয়োজনীয় কাগজপত্র এবং প্রাপ্তিস্থান |
সেবার মূল্য এবং পরিশোধ পদ্ধতি |
সেবা প্রদানের সর্বোচ্চ সময়সীমা |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (নাম, পদবি, ফোন নম্বর ও ইমেইল) |
||||||||||||||||||||||||||||||||||||||||||||
১ |
অক্ষমতার কারণে অবসরপ্রাপ্ত ও মৃত কর্মচারীর পরিবারের জন্য মাসিক কল্যাণ , দাফন/অন্ত্যোষ্টিক্রিয়া, যৌথবীমার অনুদান |
নোট : “পরিবার” অর্থ: (অ) কর্মচারী পুরুষ হলে, তাঁর স্ত্রী বা স্ত্রীগণ এবং কর্মচারী মহিলা হলে, তাঁর স্বামী; (আ) কর্মচারীর সাথে একত্রে বসবাসরত এবং তাঁর ওপর সম্পূর্ণ নির্ভরশীল সন্তান- সন্ততিগণ, পিতা, মাতা, দত্তক পুত্র (হিন্দু কর্মচারীদের ক্ষেত্রে), নাবালক ভাই এবং অবিবাহিতা, তালাকপ্রাপ্তা বা বিধবা বোন। (বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড আইন, ২০০৪ এর ২(ছ) ধারা)
|
১. রাজস্বখাতের ক্ষেত্রে জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী সর্বশেষ বেতন নির্ধারণ বিবরণীর (Pay fixation) কপি এবং তালিকাভূক্ত স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠানের ক্ষেত্রে চাকরি বহির ৩য় পৃষ্ঠা/এস.এস.সি সনদ (অফিস কর্তৃপক্ষ কর্তৃক সত্যায়িত ফটোকপি); ২. মৃত্যু সনদের ফটোকপি অফিস কর্তৃপক্ষ কর্তৃক সত্যায়িত (রেজিস্টার্ড চিকিৎসক/ স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত); ৩. ওয়ারিশান সনদ (স্বামী/স্ত্রী, মা-বাবা ও সন্তানদের বয়স, সম্পর্ক, পেশা, বৈবাহিক অবস্থা উল্লেখপূর্বক স্থানীয় ইউ.পি. চেয়ারম্যান/ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত এবং অফিস কর্তৃপক্ষ কর্তৃক প্রতিস্বাক্ষরিত); ৪. ওয়ারিশগণ কর্তৃক আবেদনকারীকে প্রদত্ত ক্ষমতাপত্র (স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত এবং অফিস কর্তৃক প্রতিস্বাক্ষরিত); ৫. চাকরি হতে স্বেচ্ছায়/বাধ্যতামূলক/অক্ষমতাজনিত কারণে/স্বাভাবিক অবসরের ক্ষেত্রে অবসরের অফিস আদেশের ফটোকপি (অফিস কর্তৃপক্ষ কর্তৃক সত্যায়িত); ৬. মুক্তিযোদ্ধা সনদের সত্যায়িত ফটোকপি (প্রযোজ্য ক্ষেত্রে)(অফিস কর্তৃপক্ষ কর্তৃক সত্যায়িত); ৭. কর্মচারীর স্বামী বা স্ত্রী ব্যতীত পরিবারের অন্য সদস্যের মৃত্যুর ক্ষেত্রে দাফন/অন্ত্যেষ্টিক্রিয়া অনুদানের জন্য নির্ভরশীলতার সনদ (ইউ. পি. চেয়ারম্যান/ ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত এবং অফিস কর্তৃক প্রতিস্বাক্ষরিত); ৮. আবেদনকারীর নমুনা স্বাক্ষর (শুধু কল্যাণ অনুদানের জন্য); ৯. কর্মচারীর ও আবেদনকারীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (অফিস কর্তৃপক্ষ কর্তৃক সত্যায়িত); ১০. বেতন প্রদানের তারিখ উল্লেখপূর্বক শেষ বেতনের সনদ (এলপিসি) অফিস কর্তৃপক্ষ কর্তৃক প্রতিস্বাক্ষরিত; ১১. স্ত্রীর ক্ষেত্রে পুনরায় বিবাহ না হওয়ার সনদ (বয়স ৫০ বছর পর্যন্ত) এবং কন্যা ও ভগ্নির ক্ষেত্রে বিবাহ না হওয়ার সনদ (স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত এবং অফিস কর্তৃক প্রতিস্বাক্ষরিত); ১২. স্বামী বা স্ত্রী ব্যতীত পরিবারের অন্য কোনো সদস্য আবেদনকারী হলে নির্ভরশীলতার সনদ (ইউ. পি. চেয়ারম্যান/ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত এবং অফিস কর্তৃক প্রতিস্বাক্ষরিত)(প্রযোজ্য ক্ষেত্রে); ১৩. কর্মচারীর মৃত্যুর পর আবেদন দাখিল করতে ৬ মাসের বেশি বিলম্ব হলে কর্তৃপক্ষের মাধ্যমে বিলম্বের ব্যাখ্যা প্রদান (প্রযোজ্য ক্ষেত্রে)। ১৪. অনলাইনে পূরণকৃত আবেদন ফরমে কর্তৃপক্ষের স্বাক্ষর ও সীল, কর্মচারীর স্বাক্ষর, স্মারক নং ও তারিখ প্রদানপূর্বক ফরমের স্ক্যান কপি
|
বিনামূল্যে |
১৫ কার্যদিবস |
পরিচালক মোছাঃ আইরিন সুলতানা ০২৫৮৮৮১২০১৭ bkkbrangpur@gmail.com directorran@bkkb.gov.bd
উপপরিচালক এ কে আজাদ আল শামস ০২৫৮৮৮১২০১৮ bkkbrangpur@gmail.com |
||||||||||||||||||||||||||||||||||||||||||||
২ |
সরকারি ও বোর্ডের এখতিয়ারভুক্ত স্বায়ত্বশাসিত সংস্থার কর্মচারী এবং কর্মচারীর পরিবারের সদস্যগণের জন্য সাধারণ চিকিৎসা অনুদান |
১. বিভাগীয় কার্যালয়ে আবেদনকারীর মোবাইল ফোনে ক্ষুদেবার্তার মাধ্যমে আবেদনের ডিজিটাল ডায়রি নম্বর ও তারিখ জানানো হয়। আবেদনে কোন ত্রুটি থাকলে তাও জানিয়ে দেয়া হয়; ২. প্রাপ্ত আবেদনসমূহ পরবর্তী মাসের ৭ তারিখে প্রথমে বাছাই কমিটি পরীক্ষা নিরীক্ষা করে অর্থমঞ্জুরির সুপারিশ করে; প্রত্যেক মাসের ১৫ তারিখে অনুষ্ঠিত উপকমিটির সভায় চূড়ান্ত অর্থমঞ্জুরি প্রদান করা হয়; এবং ৩. বিভাগীয় কার্যালয়ে আবেদনকারীর নামে মঞ্জুরিকৃত অর্থ আবেদনকারীর ব্যাংক হিসাবে EFT এর মাধ্যমে সরাসরি প্রেরণ করা হয়। |
১. ডাক্তারী ব্যবস্থাপত্রের এবং টেষ্ট রিপোর্টের সত্যায়িত কপি (অফিস প্রধান অথবা দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কর্তৃক সত্যায়িত); ২. যাবতীয় খরচের স্বাক্ষরযুক্ত ব্যয়বিবরণী; ৩. ভাই, বোন, পিতা, মাতার ক্ষেত্রে নির্ভরশীলতার প্রত্যয়নপত্র; ৪. অফিস প্রধান অথবা দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কর্তৃক প্রতিস্বাক্ষরিত হাসপাতাল/ ক্লিনিকের ছাড়পত্র ও ভাউচারের মূল কপি। ৫. Pay fixation ২০১৫ এর সত্যায়িত ফটোকপি সেবাপ্রদানের স্থান : বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের বিভাগীয় কার্যালয়, রংপুর। সেবাপ্রদানের সময়সীমা: ২২ কার্যদিবস বি.দ্র. কর্মচারী নিজের ক্ষেত্রে আজীবন ও তাঁর পরিবারের ক্ষেত্রে ৭৫ বছর অনুদাদন প্রাপ্য হবেন। |
বিনামূল্যে |
২২কার্যদিবস |
পরিচালক মোছাঃ আইরিন সুলতানা ০২৫৮৮৮১২০১৭ bkkbrangpur@gmail.com directorran@bkkb.gov.bd
উপপরিচালক এ কে আজাদ আল শামস ০২৫৮৮৮১২০১৮ bkkbrangpur@gmail.com |
||||||||||||||||||||||||||||||||||||||||||||
৩ |
১১-২০ গ্রেডের কর্মরত সরকারি কর্মচারীর সন্তানদের জন্য শিক্ষাবৃত্তি/ শিক্ষাসহায়তা |
১. ১১-২০ গ্রেডের কর্মরত সরকারি কর্মচারীর ৬ষ্ঠ থেকে সর্বোচ্চ পর্যায় পর্যন্ত অধ্যায়নরত সন্তানদের শিক্ষাবৃত্তি/ শিক্ষাসহায়তার জন্য বোর্ডের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রচার করে অনলাইনে দরখাস্ত আহবান করা হয়। ২. অনলাইনে প্রাপ্ত শিক্ষাবৃত্তি/শিক্ষাসহায়তার আবেদসমূহ প্রাথমিক যাচাই-বাছাই করা হয়। ৩. বিভাগীয় কার্যালয়ে অনলাইন সফটওয়্যার হতে প্রাপ্ত আবেদনসমূহের শ্রেণিভিত্তিক তালিকা বোর্ডের বাছাই কমিটির সভায় পেশ করা হয়। ৪. বাছাই কমিটি আবেদনসমূহ পরিক্ষা নিরীক্ষা করে শ্রেণিভিত্তিক মোট ছাত্রছাত্রীর সংখ্যা এবং মোট বরাদ্দকৃত বাজেট বিবেচনায় নিয়ে যোগ্য ছাত্র/ছাত্রীর অনুকূলে শ্রেণিভিত্তিক শিক্ষাবৃত্তি/ শিক্ষা সহায়তার হার সুপারিশ করে। ৫. উপকমিটির সভায় যোগ্য ছাত্র/ছাত্রীর অনুকূলে সুপারিশকৃত হার অনুযায়ী শিক্ষাবৃত্তি/শিক্ষাসহায়তার চূড়ান্ত অর্থ মঞ্জুরি প্রদান করা হয়। ৬.শিক্ষাবৃত্তি/ শিক্ষাসহায়তার জন্য মঞ্জুরিকৃত অর্থ EFT এর মাধ্যমে আবেদনকারীর ব্যাংক হিসাবে প্রেরণ করে তাঁর মোবাইল ফোনে ক্ষুদেবার্তার মাধ্যমে মঞ্জুরিকৃতর্ অর্থের পরিমাণ জানিয়ে দেয়া হয়। |
১. ছাত্র/ছাত্রী বিগত বছরে যে পরীক্ষায় পাস করেছে তার মূল মার্কশীটের সত্যায়িত করে আপলোড করতে হবে। ২. আবেদনকারীর ছবি স্ক্যান করে আপলোড করতে হবে। সেবাপ্রদানের স্থান : (ক) বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের , বিভাগীয় কার্যালয়, রংপুর। (খ) কল্যাণ বোর্ডের ওয়েবসাইট এর নির্দিষ্ট লিংক http://eservice.bkkb.gov.bd থেকে এ সেবার জন্য অনলাইনে আবেদন করা যায়।
|
বিনামূল্যে |
আবেদন জমা: বিজ্ঞপ্তিতে উল্লিখিত সময়সীমা পর্য্ন্ত। বাছাই ও অনুমোদন: ১ এপ্রিল-২০ জুন |
পরিচালক মোছাঃ আইরিন সুলতানা ০২৫৮৮৮১২০১৭ bkkbrangpur@gmail.com directorran@bkkb.gov.bd
মোঃ শরিফুল হক প্রধান সহকারী প্রোগ্রামার ফোন: ০১৭২২৩৭৬৩৬৬ |
||||||||||||||||||||||||||||||||||||||||||||
৪ |
অবসরপ্রাপ্ত ও মৃত কর্মচারীর সন্তানদের জন্য শিক্ষাবৃত্তি |
১. সকল গ্রেডের অবসরপ্রাপ্ত ও মৃত কর্মচারীর ৯ম থেকে থেকে সর্বোচ্চ পর্যায় পর্যন্ত অধ্যায়নরত সন্তানদের শিক্ষাবৃত্তি/ শিক্ষাসহায়তার জন্য বোর্ডের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রচার করে অনলাইনে দরখাস্ত আহবান করা হয়। ২. অনলাইনে প্রাপ্ত শিক্ষাবৃত্তি/শিক্ষাসহায়তার আবেদসমূহ প্রাথমিক যাচাই-বাছাই করা হয়।
৩. বিভাগীয় কার্যালয়ে অনলাইন সফটওয়্যার হতে প্রাপ্ত আবেদনসমূহের শ্রেণিভিত্তিক তালিকা বোর্ডের বাছাই কমিটির সভায় পেশ করা হয়। ৪. বাছাই কমিটি আবেদনসমূহ পরিক্ষা নিরীক্ষা করে শ্রেণিভিত্তিক মোট ছাত্রছাত্রীর সংখ্যা এবং মোট বরাদ্দকৃত বাজেট বিবেচনায় নিয়ে যোগ্য ছাত্র/ছাত্রীর অনুকূলে শ্রেণিভিত্তিক শিক্ষাবৃত্তি/ শিক্ষা সহায়তার হার সুপারিশ করে। ৫. উপকমিটির সভায় যোগ্য ছাত্র/ছাত্রীর অনুকূলে সুপারিশকৃত হার অনুযায়ী শিক্ষাবৃত্তি/শিক্ষাসহায়তার চূড়ান্ত অর্থ মঞ্জুরি প্রদান করা হয়। ৬.শিক্ষাবৃত্তি/ শিক্ষাসহায়তার জন্য মঞ্জুরিকৃত অর্থ EFT এর মাধ্যমে আবেদনকারীর ব্যাংক হিসাবে প্রেরণ করে তাঁর মোবাইল ফোনে ক্ষুদেবার্তার মাধ্যমে মঞ্জুরিকৃতর্ অর্থের পরিমাণ জানিয়ে দেয়া হয়।
|
১. ছাত্র/ছাত্রী বিগত বছরে যে পরীক্ষায় পাস করেছে তার মূল মার্কশীটের সত্যায়িত করে আপলোড করতে হবে। ২. আবেদনকারীর ছবি স্ক্যান করে আপলোড করতে হবে। ৫. কর্মচারী অবসরপ্রাপ্ত হলে অবসরের যাওয়ার আদেশ বা মৃত হলে মৃত্যু সনদের সত্যায়িত কপি।
সেবাপ্রদানের স্থান : (ক) বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের , বিভাগীয় কার্যালয়, রংপুর। (খ) কল্যাণ বোর্ডের ওয়েবসাইট এর নির্দিষ্ট লিংক http://eservice.bkkb.gov.bd থেকে এ সেবার জন্য অনলাইনে আবেদন করা যায়। বি.দ্র. কর্মচারীর বয়স ৭৫ বৎসর পর্য্ন্ত তাঁর সন্তানগণ এ অনুদান প্রাপ্য হবেন। |
বিনামূল্যে |
আবেদন জমা: বিজ্ঞপ্তিতে উল্লিখিত সময়সীমা পর্য্ন্ত। বাছাই ও অনুমোদন: ১ এপ্রিল-২০ জুন |
পরিচালক মোছাঃ আইরিন সুলতানা ০২৫৮৮৮১২০১৭ bkkbrangpur@gmail.com directorran@bkkb.gov.bd
মোঃ শরিফুল হক প্রধান সহকারী প্রোগ্রামার ফোন: ০১৭২২৩৭৬৩৬৬ |
||||||||||||||||||||||||||||||||||||||||||||
৫ |
কর্মচারীদের অফিসে যাতায়াতের জন্য পরিবহণ সুবিধা |
১. বিভাগীয় পর্যায়ে আবেদন প্রাপ্তির পর স্টাফবাসে আসন খালি থাকা সাপেক্ষে টিকেট প্রদান করা হয়। ২. বড় বাসের টিকেটের জন্য আবেদন ফরম নং ১৫ ব্যবহার করতে হয়। |
১. আবেদনের সাথে অফিস আইডি কার্ড ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি। ২. এক(০১) কপি ছবি।
|
স্টাফবাসের ভাড়া ১. বড় বাসে প্রতি কিলোমিটার ০.৬৬পয়সা। |
স্বয়ংসম্পূর্ণ আবেদন সাপেক্ষে ১০ কার্যদিবস |
পরিচালক মোছাঃ আইরিন সুলতানা ০২৫৮৮৮১২০১৭ bkkbrangpur@gmail.com directorran@bkkb.gov.bd
উপপরিচালক এ কে আজাদ আল শামস ০২৫৮৮৮১২০১৮ bkkbrangpur@gmail.com |
||||||||||||||||||||||||||||||||||||||||||||
৬ |
ক্লাব/ কমিউনিটি সেন্টার পরিচালনার জন্য বার্ষিক অনুদান |
১. বাছাই কমিটি কর্তৃক আবেদনসমূহ বাছাই ও অর্থমঞ্জুরির সুপারিশ প্রদান; ২. উপকমিটি কর্তৃক চূড়ান্ত অর্থমঞ্জুরি প্রদান; ৩. ক্লাব কর্তৃপক্ষ বরাবরে রেজিস্টার্ড ডাকযোগে অনুদানের অর্থের ক্রসড চেক প্রেরণ; এবং ৪. ক্লাব/ কমিউনিটি সেন্টারের অনুদানের জন্য আবেদন ফরম নং ১২ ব্যবহার করতে হয়। |
১. সমিতির গঠনতন্ত্র ও সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধন এর সত্যায়িত কপি ২. কার্যনির্বাহী কমিটি কর্তৃক প্রণীত আর্থিক বছরের বাজেট ৩. পূর্ববর্তী অর্থবছরে ব্যয়িত অর্থের ভাউচারের সত্যায়িত কপি।
সেবাপ্রদানের স্থান : বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের প্রধান কার্যালয় ও ঢাকাসহ ৮টি বিভাগীয় কার্যালয়। সেবাপ্রদানের সর্বোচ্চ সময়সীমা: ৩০ কার্যদিবস |
বিনামূল্যে |
৬০ কার্যদিবস |
পরিচালক মোছাঃ আইরিন সুলতানা ০২৫৮৮৮১২০১৭ bkkbrangpur@gmail.com directorran@bkkb.gov.bd
উপপরিচালক এ কে আজাদ আল শামস ০২৫৮৮৮১২০১৮ bkkbrangpur@gmail.com |
||||||||||||||||||||||||||||||||||||||||||||
৭ |
ক্লাব/ কমিউনিটি সেন্টার সংস্কার, সম্প্রসারণ ও মেরামতের জন্য অনুদান |
১. আবেদনসমূহ প্রাপ্তির পর বাছাই কমিটি কর্তৃক আবেদনসমূহ বাছাই ও অর্থমঞ্জুরির সুপারিশ প্রদান; ২. মপরিচালকের সভাপতিত্বে উপকমিটি কর্তৃক চূড়ান্ত অর্থ মঞ্জুরি প্রদান; ৩. ক্লাব কর্তৃপক্ষ বরাবরে রেজিস্টার্ড ডাকযোগে অনুদানের অর্থের ক্রসড চেক প্রেরণ; এবং ৪. ক্লাব/ কমিউনিটি সেন্টারের সংস্কার, সম্প্রসারণ ও মেরামতের লক্ষ্যে অনুদানের জন্য আবেদন ফরম নং ১১ ব্যবহার করতে হয়। |
১. ক্লাব/ কমিউনিটি সেন্টারগুলোর জায়গা সম্পর্কে ১৫০ টাকার নন জুডিসিয়াল স্ট্যাম্পে প্রত্যয়নপত্র; ২. সমিতির গঠনতন্ত্র ও সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধন এর সত্যায়িত কপি ৩. যথাযথ কর্তৃপক্ষের অডিট রিপোর্ট; ৪. কার্যনির্বাহী কমিটি কর্তৃক প্রণীত আর্থিক বছরের বাজেট; ৫. গণপূর্ত অধিদপ্তর কর্তৃক প্রণীত প্রাক্কলন ও নকশার অনুলিপি; ৬. পূর্ববর্তী অর্থবছরের ব্যয়িত অর্থের ভাউচারের সত্যায়িত কপি।
সেবাপ্রদানের স্থান : বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের প্রধান কার্যালয় ও ৮টি বিভাগীয় কার্যালয়। সেবা প্রদানের সর্বোচ্চ সময়সীমা: ৩০ কার্যদিবস |
বিনামূল্যে |
৬০ কার্যদিবস |
পরিচালক মোছাঃ আইরিন সুলতানা ০২৫৮৮৮১২০১৭ bkkbrangpur@gmail.com directorran@bkkb.gov.bd
উপপরিচালক এ কে আজাদ আল শামস ০২৫৮৮৮১২০১৮ bkkbrangpur@gmail.com
|
||||||||||||||||||||||||||||||||||||||||||||
৮ |
স্টাফবাস সার্ভিস কর্মসূচির টিকিটের না-দাবী সনদ |
প্রাপ্ত আবেদনের ভিত্তিতে না-দাবী সনদ ইস্যু ও বাংলাদেশ কর্মচরী কল্যাণ বোর্ড, বিভাগীয় কার্যালয়, রংপুরের ওয়েবেসাইটে প্রকাশ |
১. সংরক্ষিত রেকর্ডপত্র ২. কর্মচারীর আবেদনপত্র ৩. অফিস আদেশ/মঞ্জুরিপত্র সেবাপ্রদানের স্থান: বাংলাদেশ কর্মচারীর কল্যাণ বোর্ড, বিভাগীয় কার্যালয়, রংপুরের । |
বিনামূল্যে |
১০ কার্যদিবস |
|
পরিচালক মোছাঃ আইরিন সুলতানা ০২৫৮৮৮১২০১৭ bkkbrangpur@gmail.com উপপরিচালক এ কে আজাদ আল শামস ০২৫৮৮৮১২০১৮ bkkbrangpur@gmail.com |
|||||||||||||||||||||||||||||||||||||||||||
বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জ ব্যবহারের জন্য অনলাইন আবেদন |
বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জ ব্যবহারের জন্য অনলাইন আবেদনের google ফরম লিংক এর মাধ্যমে দাখিল করতে হয়। ভিআইপি লাউঞ্জ ব্যবহারের প্রধিকারপ্রাপ্ত পিআরএল ভোগরত কর্মকর্তাবৃন্দ কেবল এ সেবার আওতাভূক্ত হবেন।বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জ ব্যবহারের জন্য হার্ডকপিতে আবেদনের জন্য নির্ধারিত আবেদন ফরম নং ১৮ ব্যবহার করতে হয়। |
অনলাইন আবেদন ফরমের সাথে নিম্নবর্ণিত কাগজপত্র স্ক্যান করে অবশ্যই সংযুক্তি হিসেবে দিতে হবে ১.পাসপোর্টের কপি। ২.বিমান টিকেটের কপি। ৩.পিআরএল আদেশের কপি। সেবাপ্রদানের স্থান:
|
বিনামূল্যে |
০৭ কার্যদিবস |
|
পরিচালক মোছাঃ আইরিন সুলতানা ০২৫৮৮৮১২০১৭ bkkbrangpur@gmail.com directorran@bkkb.gov.bd
উপপরিচালক এ কে আজাদ আল শামস ০২৫৮৮৮১২০১৮ bkkbrangpur@gmail.com |
||||||||||||||||||||||||||||||||||||||||||||
সার্কিট হাউজের কক্ষ ব্যবহারের জন্য অনলাইন আবেদন |
সার্কিট হাউজের কক্ষ ব্যবহারের জন্য অনলাইন আবেদনের google ফরম লিংক এর মাধ্যমে দাখিল করতে হয়। সার্কিট হাউজ/ রেস্ট হাউজ ব্যবহারের প্রধিকারপ্রাপ্ত পিআরএল ভোগরত/ অবসরপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ কেবল এ সেবার আওতাভুক্ত হবেন। সার্কিট হাউজের কক্ষ ব্যবহারের জন্য হার্ডকপিতে আবেদনের জন্য নির্ধারিত আবেদন ফরম নং ১৯ ব্যবহার করতে হয়। |
অনলাইন আবেদন ফরমের সাথে নিম্নবর্ণিত কাগজপত্র স্ক্যান করে অবশ্যই সংযুক্তি হিসেবে দিতে হবে ১.পিআরএল আদেশ/ অবসর আদেশের কপি; ২.জাতীয় পরিচয় পত্রের কপি। সেবাপ্রদানের স্থান:
|
বিনামূল্যে |
০৭ কার্যদিবস |
|
পরিচালক মোছাঃ আইরিন সুলতানা ০২৫৮৮৮১২০১৭ bkkbrangpur@gmail.com directorran@bkkb.gov.bd
উপপরিচালক এ কে আজাদ আল শামস ০২৫৮৮৮১২০১৮ bkkbrangpur@gmail.com |